যুগান্তকারী পরিবর্তন আনল WhatsApp ! ফোনেও বদলে নিন প্রতি চ্যাটের ব্যাকগ্রাউন্ড

243

টেক ব্যুরো: ঠিক আপনি যেটা মিস করছিলেন সেটাই এবার আনল Whatsapp। একটা আবেগঘন মুহুর্ত শেয়ার করতে চাইছেন বন্ধু কিংবা বান্ধবীকে। স্ত্রী কিংবা স্বামী, প্রেমিক অথবা প্রেমিকা কে। কিন্তু বড় ম্যাড়ম‍্যাড়ে ব্যাক গ্রাউন্ড। একটা শোকবার্তা পাঠাতে চান আপনি কিন্তু যদি আপনার Whatsapp ওয়ালের ব্যাকগ্রাউন্ডটা কালো করতে পারতেন ভালো লাগত। কিংবা শারদীয়া শুভেচ্ছা পাঠাতে আপনি যদি শুভেচ্ছার পেছনের ওয়ালটায় নীল আকাশ, সাদা মেঘ আর গোটা দুয়েক কাশের গুচ্ছ দিতে পারেন তো জমে যায়। কম্পিউটারে আপনি এসব করতেই পারেন। কিন্তু মোবাইলে! হ্যাঁ, এবার মোবাইলেও পারবেন।

আরও পড়ুন -  20 জুন পর্যন্ত সম্পুর্ন বিনামূল্যে ব্রডব্যান্ড কানেকশন দিচ্ছে BSNL

যে কাজ আগে IOS বিটা ভার্সানে প্রতি চ্যাটে আলাদা আলাদা ওয়ালপেপার যোগ করে করা যেত। তা এখন মোবাইলেও পারবেন। সম্প্রতি টেক জায়েন্ট ফেসবুক অধীন কোম্পানি Whatsapp এই নতুন ফিচার এর ওপর কাজ শুরু করেছে।আশা করা হচ্ছে যে কিছু দিনের মধ্যে এই ফিচারটি অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য ও নিয়ে আসা হবে।

সম্প্রতি বিটা ভার্সানে আরো কিছু পরিবর্তন করা হলেও শীঘ্রই বিটা ভার্সানে এই নতুন ফিচার টেস্ট করার কথা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে এটি সম্পর্কে কোম্পানি হতে কোনো ডেট দেওয়া হয়নি।

আরও পড়ুন -  চার্জিং টেকনোলজিতে Samsung galaxy A71 কে টেক্কা দিতে ৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Poco X3।

তবে সম্প্রতি আসা রিপোর্ট অনুসারে জানা গিয়েছে যে সেই সমস্ত পরিবর্তন কিছু দিনের মধ্যে ঠিক করা হবে। একের পর এক পরিবর্তন ও নতুন ফিচার নিয়ে আসতে চলেছে Whatsapp বলে জানিয়েছে রিপোর্ট। কোটি কোটি মানুষ ব্যবহার করেন এই অ্যাপকে। মানুষের পছন্দ বজায় রাখতেই একের পর এক নতুন ফিচার Whatsapp নিয়ে আসে এবং ভবিষ্যতেও নিয়ে আসবে বলে দাবি Whatsapp কতৃপক্ষের

যুগান্তকারী পরিবর্তন আনল WhatsApp ! ফোনেও বদলে নিন প্রতি চ্যাটের ব্যাকগ্রাউন্ড 1