Realme-র ফোন সস্তায় কেনার এই সুযোগ, ফ্লিপকার্ট দিচ্ছে অসাধারণ অফার

211
Realme-র ফোন সস্তায় কেনার এই সুযোগ, ফ্লিপকার্ট দিচ্ছে অসাধারণ অফার 1

নিউজ ডেস্ক: অনলাইন শপিং করতে পছন্দ করেন না, এমন অনেক কম মানুষই আছেন। বিশেষ করে যখন শপিং সাইট গুলিতে দুর্দান্ত অফার চলে, পছন্দের জিনিস কিনে নেওয়ার সেটাই জয় মোক্ষম সুযোগ। আর বর্তমানে আপনার জন্য তেমনই এক সুযোগ নিয়ে এসেছে অত্যন্ত জনপ্রিয় শপিং সাইট ফ্লিপকার্ট।

ফ্লিপকার্টের নতুন বছরে দেওয়া এই সেলে Realme ফোনের ওপর গ্রাহক কিনতে পারবেন নতুন ফোন। ফ্লিপকার্টের এই নতুন সেলের নাম- Flipkart Realme Days 2021, যা শুরু হয়ে গিয়েছে ৫ জানুয়ারি থেকে। এই সেলে গ্রাহক ছাড় পাবেন Realme X3 এবং Narzo 20A এর ওপরে।

Realme-র ফোন সস্তায় কেনার এই সুযোগ, ফ্লিপকার্ট দিচ্ছে অসাধারণ অফার 2

ফ্লিপকার্ট Realme Days 2021 সেলে Realme 6 ১৬% ছাড়ের সাথে কিনতে পারবেন। সেখানেই Realme 7, Realme 7 pro এবং Realme 7i কে ক্রমে ১৬%, ৪ % এবং ১৩% ছাড়ের সাথে কিনতে পারবেন।

অন্যদিকে এই সেলে গ্রাহক Realme C11 কে কিনতে পারবেন ৬,৯৯৯ টাকায়। সেখানেই C12 কে ৮,৪৯৯ টাকায় কিনতে পারবেন। সেখানেই Realme Narzo 20, Narzo 20A এবং Narzo 20 Pro কে ক্রমে ১০,৪৯৯ টাকায়, ৮,৪৯৯ টাকায় এবং ১৩,৯৯৯ টাকায়।

এছাড়াও এই সেলে গ্রাহক Realme X3 সুপারজুমকে কিনতে পারবেন ২৩,৯৯৯ টাকায়। অন্যদিকে Realme X3 কে কেনা যাবে ২১,৯৯৯ টাকায়। এছাড়া Realme X50 Pro 5G কে কেনা যাবে ৩১,৯৯৯ টাকায়। ফোনটিতে দেওয়া হয়েছে Snapdragon 865 প্রসেসর।

তবে এই সুযোগের লাভ তুলতে চাইলে তাড়াতাড়ি করুন, কারণ আগামী ৯ জানুয়ারি সেলটি শেষ হয়ে যাবে।