Xiaomi- র নতুন স্মার্টফোন Redmi 9i,১৫ সেপ্টেম্বর মার্কেটে আসছে নতুন ফিচার নিয়ে।

136
image credit "91mobiles.com"

টেক ডেস্কঃ Redmi 9 সিরিজের চতুর্থ স্মার্ট ফোন Redmi 9i, Xiaomi ভারতে আগামী ১৫ সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে। এর আগে এই সিরিজের Redmi 9, 9A, এবং 9 Prime স্মার্ট ফোন রিলিজ করা হয়েছিল, যা ভারতীয় মার্কেটে জনপ্রিয় হয়ে উঠেছে।

 

শাওমি একটি টিজারের মাধ্যমে এই স্মার্ট ফোন আগামী ১৫ সেপ্টেম্বর লঞ্চ হওয়ার ঘোষণা করেছে। আপনারা শাওমির অফিশিয়াল ওয়েবসাইট mi.com এবং ফ্লিপকার্ট থেকে এই স্মার্টফোন কিনতে পারবেন। আপনারা এই ফোনে পাবেন ওয়াটার ড্রপ নচ এবং ৪ জিবি RAM। শুধু তাই নয়, এই স্মার্টফোনে থাকছে চলেছে একেবারে নতুন Miui 12 সাপোর্ট।

আরও পড়ুন -  মোবাইল নম্বর পোর্টিং এর নতুন নিয়ম জেনে নিন বিস্তারিত

 

Xiaomi তাদের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছে যে, এই স্মার্টফোনে থাকছে চলেছে একটি বড় ডিসপ্লে এবং আপনারা পাবেন ব্লু কালার অপশন। এ ছাড়াও আরও বেশ কয়েকটি ভেরিয়েন্ট আসতে চলেছে এই স্মার্টফোনের। শুধু তাই নয় আপনারা মাইক্রো এইচডি কার্ড সাপোর্ট পাবেন। মনে করা হচ্ছে এটি হবে একটি গেমিং সেন্ট্রিক স্মার্ট ফোন, সঙ্গে থাকবে ভালো ক্যামেরা এবং বড় ব্যাটারি।

আরও পড়ুন -  আসুন দেখে নিন ব্রডব্যান্ড কোম্পানিগুলির অফার ও স্পিড।

 

দামের ব্যাপারে এখনো ভালোভাবে কিছু জানানো হয়নি, বিশেষজ্ঞদের ধারণা এই স্মার্টফোনের দাম ১০,০০০ টাকার রেঞ্জে থাকবে। সম্প্রতি Xiaomi তাদের একেবারে নতুন স্মার্টফোন Poco M2 কে বাজারে নিয়ে এসেছে। মাত্র ১১,০০০ টাকায় আপনারা এই স্মার্টফোনে পেয়ে যেতে চলেছেন প্রিমিয়াম ফিচার। এছাড়াও Redmi 9 সিরিজের বাকি তিনটি স্মার্ট ফোনেও আপনারা পেয়ে যান কম দামের মধ্যে দুর্দান্ত স্পিসিফিকেশন। এই কারণে, নতুন Redmi 9i নিয়ে বর্তমানে ক্রেতাদের ভালো উৎসাহ দেখা যাচ্ছে।

Xiaomi- র নতুন স্মার্টফোন Redmi 9i,১৫ সেপ্টেম্বর মার্কেটে আসছে নতুন ফিচার নিয়ে। 1