করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে পাশে দাঁড়াল যশরাজ ফিল্মস

34
করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে পাশে দাঁড়াল যশরাজ ফিল্মস 1

নিউজ ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০ হাজার কর্মীর পাশে দাঁড়ালো যশরাজ ফিল্মস। ভারত করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল। এহেন পরিস্থিতিতে ফের বিপর্যস্ত সাধারণ জনজীবন। যার প্রভাব পড়েছে কর্মজগতেও।

এই পরিস্থিতিতে থেকে বলিউড ইন্ডাস্ট্রি ব্যতিক্রম নয়।থমকে গিয়েছে বহু ছবি ও সিরিয়ালের কাজ।বিশেষ করে মহারাষ্ট্রের দ্বিতীয় লকডাউনের ফলে বলিউডের সিনেকর্মীদের অবস্থা খুবই বিপন্ন।

করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে পাশে দাঁড়াল যশরাজ ফিল্মস 2

বলিউডের খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা সংস্থা যশরাজ ফিল্মস এই অবস্থায় করোনা থেকে ইন্ডাস্ট্রির কর্মীদের নিরাপত্তা দিতে তাঁদের পাশে দাঁড়াল। তারা জানিয়ে দি‌ল, ফিল্ম ইন্ডাস্ট্রির নথিভুক্ত ৩০ হাজার সদস্যের বিনা খরচে টিকাকরণের দায়িত্ব নিচ্ছে। এজন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে অনুরোধ জানিয়েছে যশরাজ ও ফিল্ম কর্মীদের ওই সংগঠন।

প্রসঙ্গত উল্লেখ্য,বলিউডের অন্যতম ‘পাওয়ার হাউস’ যশরাজ ফিল্মস। সংস্থার সিনিয়র সহ-সভাপতি অক্ষয় উইধানি ইতিমধ্যেই সিনে-কর্মীদের সংগঠন ‘ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ’-কে একটি চিঠিতে এবিষয়ে জানিয়েছেন।

চিঠিতে তিনি লেখেন, “ফিল্ম ইন্ডাস্ট্রি এই মুহূর্তে খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এই অবস্থায় হাজার হাজার কর্মী ও তাঁদের পরিবারকে রক্ষা করতে ফের তাঁদের কাজে ফেরাটা খুব দরকার।”

Previous articleদেখে নিন আজকের রাশিফল 
Next articleআ্যন্টিজেনেই গ্রাফ চড়ছে পশ্চিম মেদিনীপুরের ! জেলায় দৈনিক সংক্রমন ৩৬৪! খড়গপুরেই ১৫০ ছুঁয়ে! মেদিনীপুর ৮৫, ডেবরায় ফের বাড়ছে সংক্রমন, ঘাটালের গ্রাফ নামল