বাৎসরিক রাশিফল ২০২১।। মেষ ও বৃষ রাশি

বাৎসরিক রাশিফল ২০২১।। মেষ ও বৃষ রাশি 1

মেষ ও বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর কী বার্তা বয়ে আনছে, জেনে নিন

নিউজ ডেস্ক: ভাবা হয়েছিল বিশ এবং বিশ মিলিয়ে বিষক্ষয় হবে। সুস্থতা, সম্পদ এবং সমৃদ্ধির বছর হবে ২০২০। যদিও হল ঠিক বিপরীত। ধ্বংস, মৃত্যু, কর্মনাশা এক বছর পেরিয়ে এল সারা বিশ্ব। বছরের শেষে যেটা হল তা’হল বিশে বিশে বিষময়। সেই ২০২০ পেরিয়ে এবার ২০২১। দেখে নেওয়া যাক এই নতুন বছরে কী কী হওয়ার ইঙ্গিত দিচ্ছেন জ্যোতিষীরা। এই পর্বে বৃষ ও মেষ রাশির জাতকদের জন্য আগামী বছর!

বাৎসরিক রাশিফল ২০২১।। মেষ ও বৃষ রাশি 2

বাৎসরিক রাশিফল ২০২১।। মেষ ও বৃষ রাশি 3মেষ- আসছে বছর এই রাশির লোকেদের জন্য অনেক কিছু পরিবর্তন নিয়ে আসবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আসছে বছর আয় বাড়বে ও ব্যয় কমবে। কাউকে ধার দিয়ে থাকলে, তা ফিরে পাবেন। বছরের শুরুতে চাকরিক্ষেত্রে ভালো সুযোগ আসতে পারে।
বছরের শুরুতে পারিবারিক সদস্যদের মধ্যে মনোমালিন্য দেখা দেবে। মনে তিক্ততা ও বিভ্রান্তি জন্মাবে। তবে বছরের মাঝামাঝি সময় থেকে পরিবারের পরিবেশ ভালো থাকবে ও সম্পর্কে উন্নতি হবে। বছরের শুরু প্রেম জীবনের জন্য ভালো।

মার্চ বা এপ্রিলের পর কারও প্রতি আকর্ষণ বাড়বে, এমন পরিস্থিতিতে নিজের মনের কথা জানাতে পিছপা হবেন না। এ বছর স্বাস্থ্য ভালোই থাকবে। খাওয়া-দাওয়ার প্রতি যত্ন নিতে হবে। বছরের শেষে ছোট-খাটো দুর্ঘটনার শিকার হতে পারেন। গাড়ি সাবধানে চালান।
২০২১-এর মাঝামাঝি সময় থেকে অক্টোবর পর্যন্ত গ্রহের বক্রিদশার কারণে চাকরি ও ব্যবসায় সাবধানতা অবলম্বন করতে হবে। জুনের পর সহকর্মীদের কারণে অবসাদ গ্রাস করতে থাকবে। ধৈর্য ধরে সমস্যা সমাধানের চেষ্টা করতে হবে। বছরের শেষের দিকে চাকরি পরিবর্তন করতে পারেন। এছাড়া বেকাররা পছন্দমতো স্থানে চাকরির সুযোগ পাবেন।

বাৎসরিক রাশিফল ২০২১।। মেষ ও বৃষ রাশি 4বৃষ- কেরিয়ারের দিক দিয়ে, এ বছর কঠিন পরিশ্রমের পরই সাফল্য লাভ হবে। মে থেকে অক্টোবর পর্যন্ত দুটি প্রধান গ্রহের বক্রিদশার কারণে ব্যবসায় কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। চাকরিজীবীদের জন্য বছরের মধ্যভাগ পর্যন্ত সময় নতুন কাজ ও চাকরির জন্য খুব একটা ভালো নয়। তবে বছরের শেষে চাকরি ও ব্যবসায় ভালো ফল লাভ করতে পারেন।

এ বছর পারিবারিক জীবনেও মিশ্র প্রভাব পড়বে। বছরের শুরুতে বড় কোনও পারিবারিক অনুষ্ঠান আয়োজিত হতে পারে। বছরের মাঝামাঝি সময়ের পর পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। বছরের শেষে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে, সকলে চিন্তিত থাকবেন। পারিবারিক মতভেদ এড়িয়ে চলুন। প্রেম ও বিবাহের দিকে ২০২১-এ আগের বছরের তুলনায় তেমন কোনও পার্থক্য দেখা যাবে না। নিজের মনের কথা ব্যক্ত করুন, না-হলে দেরি হয়ে যেতে পারে। বিবাহের স্থানে কেতুর দৃষ্টি থাকায় দাম্পত্য জীবনে কিছু ভুল বোঝা-বুঝি হবে।

এ বছর রাহুর গোচর থাকায়, ভ্রম বা বিভ্রান্তির পরিস্থিতি উৎপন্ন হবে ও বার বার নিজের সিদ্ধান্ত পরিবর্তন করতে হতে পারে। আর্থিক জীবনে মিশ্র প্রভাব থাকবে। কাজে বাধা সৃষ্টির ফলে আয়ের গতিও কমবে। তবে এপ্রিলের পর হঠাৎ ধন লাভের ফলে আটকে থাকা কাজ এগোবে। তবে এ সময় অর্থের সঠিক ব্যবহার করুন।

জমিতে বিনিয়োগের জন্য সেপ্টেম্বর মাস খুবই ভালো। এই বিনিয়োগের ফলে আর্থিক পরিস্থিতি ভালো হবে। এছাড়া শেয়ার বাজারে লগ্নির ফলে ভালো লাভ হবে। বছরের শেষে পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে।