বাৎসরিক রাশিফল-২০২১।। তুলা ও বৃশ্চিক রাশি

170
বাৎসরিক রাশিফল-২০২১।। তুলা ও বৃশ্চিক রাশি 1

তুলা ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর কী বার্তা বয়ে আনছে, জেনে নিন

নিউজ ডেস্ক: ভাবা হয়েছিল বিশ এবং বিশ মিলিয়ে বিষক্ষয় হবে। সুস্থতা, সম্পদ এবং সমৃদ্ধির বছর হবে ২০২০। যদিও হল ঠিক বিপরীত। ধ্বংস, মৃত্যু, কর্মনাশা এক বছর পেরিয়ে এল সারা বিশ্ব। বছরের শেষে যেটা হল তা’হল বিশে বিশে বিষময়। সেই ২০২০ পেরিয়ে এবার ২০২১। দেখে নেওয়া যাক এই নতুন বছরে কী কী হওয়ার ইঙ্গিত দিচ্ছেন জ্যোতিষীরা। এই পর্বে তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের জন্য আগামী বছর!

বাৎসরিক রাশিফল-২০২১।। তুলা ও বৃশ্চিক রাশি 2

বাৎসরিক রাশিফল-২০২১।। তুলা ও বৃশ্চিক রাশি 3তুলা- কর্মক্ষেত্রে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। চাকরির কারণে দেশ-বিদেশের ভ্রমণ করতে পারেন। চাকরিতে বদলির কথা ভেবে থাকলে, তা-ও এ বছর সম্পূর্ণ হবে। বছরের শুরুতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বছরের মধ্যভাগে নতুন চাকরির খোঁজ করবেন না।

বছরের শুরুটা এই রাশির মানুষদের জন্য ভালো। এই বছর আয়ের পাশাপাশি ব্যয়ও বাড়বে। তবে আর্থিক পরিস্থিতির কিছুটা উন্নতি হবে। জমিতে বিনিয়োগের কথা ভেবে থাকলে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না। মে মাসের পর নতুন গাড়ি কেনার ইচ্ছা পুরো হবে। বছরের মধ্যভাগে ব্যয় হতে পারে। শেয়ার বাজারে দীর্ঘমেয়াদি বিনিয়োগের চিন্তা ভাবনা থাকলে মে-র আগে বা অক্টোবরের পর, তা করতে পারেন।

শনি ও বৃহস্পতির গোচরের ফলে কাজে মিশ্র ফলাফল লাভ করবেন এই বছর। মনে রাখবেন সংঘর্ষের পরই সাফল্য লাভ করতে পারবেন। কারও কথায় এসে নতুন ব্যবসার ব্যাপারে ভাববেন না, না-হলে প্রতারনার শিকার হতে পারেন। অংশীদারের পরামর্শ ছাড়া, একা কোনও কাজ করবেন না। মে-র পর বিদেশ থেকে কোনও প্রকল্প হাতে আসবে, তবে কোনও কারণে সেই প্রকল্পও আপনার হাতছাড়া হবে। কিন্তু হাল ছাড়লে হবে না। চেষ্টা চালিয়ে যেতে হবে।

বাৎসরিক রাশিফল-২০২১।। তুলা ও বৃশ্চিক রাশি 4বৃশ্চিক– কোনও বিদেশী প্রকল্প হাতে আসায় অর্থের প্রয়োজনীয়তা দেখা দেবে। তবে বছরের মধ্যভাগে ঋণ নেবেন না, চাইলে আগে নিতে পারেন। কারণ গ্রহের বক্রিদশা ঋণের লেন-দেনে বাধা সৃষ্টি করতে পারে। মে মাস থেকে চাকরির প্রতি সাবধানতা অবলম্বন করুন। চাকরি হারাতে পারেন। অক্টোবর পর্যন্ত নতুন চাকরির চেষ্টা করবেন না, প্রতারনার শিকার হতে পারেন।

নতুন বছরে আপনার আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বছরের শুরুতেই এ ব্যাপারে ইঙ্গিত পাবেন। লগ্নির ফলে ভালো লাভের মুখ দেখবেন । তবে বছরের মাঝামাঝিতে ফের আর্থিক অবস্থা দুর্বল হবে। নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। এ সময় শেয়ার বাজারেও কোনও ধরণের বিনিয়োগ নয়। আর্থিক সাহায্য অথবা পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

দাম্পত্য জীবন ঠিক-ঠাক থাকবে। তবে একে অপরের থেকে অত্যধিক কিছু প্রত্যাশা রাখবেন না। বছরের মধ্যভাগে তৃতীয় কোনও ব্যক্তির কারণে শান্তি বিঘ্নিত হবে। স্বাস্থ্যের অধিক যত্ন নিন। বছরের শেষে দুর্ঘটনা ঘটতে পারে।

এই রাশির জাতকদের পারিবারিক জীবন ঠিক-ঠাক থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে নানান বিষয় আলোচনা হবে। মা-বাবার সহযোগিতা পাবেন, এমনকি আর্থিক সহায়তা প্রদানেরও চেষ্টা করবেন তাঁরা। সদস্যদের মধ্যে সম্পর্কে উন্নতি হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হবে। মোটের ওপর পারিবারিক সম্পর্ক ভালো থাকলেও দম্পতিদের মাঝে খুঁটিনাটি বিষয়ে ঝামেলার সৃষ্টি হতে পারে, যথাসম্ভব সেগুলো এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন।