আপনিও পেতে পারেন মাত্র ৫৪৯ এ Tecno Spark Go এবং ৯৯৮ এ Redmi 9 Prime, জেনে নিন কীভাবে পাবেন

229
আপনিও পেতে পারেন মাত্র ৫৪৯ এ Tecno Spark Go এবং ৯৯৮ এ Redmi 9 Prime, জেনে নিন কীভাবে পাবেন 1

টেক ডেস্ক: বাজেটের মধ্যে স্মার্টফোন খুঁজছেন? তাহলে এখনই সুযোগ- Tecno Spark Go এবং Redmi 9 Prime ফোন দুটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র ৫৪৯ ও ৯৯৮- এর বিনিময়ে। এখানেই শেষ নয়, এই বাজেট ফোনে গ্রাহক পেয়ে যাবেন বহু নতুন ফিচার। জেনে নিন কীভাবে পেতে পারেন এই দুর্দান্ত সুযোগ এবং ফোন দুটির অসাধারণ ফিচার সম্পর্কে।

জনপ্রিয় ই কমার্স সাইট ফ্লিপকার্ট এর সেলে গ্রাহক কিনতে পারবেন Tecno Spark Go কে আগের থেকে সস্তা দামে। সেইসাথে রয়েছে নো কস্ট ইএমআই- এর বিকল্পও। এই ফোনটিকে সেলে গ্রাহক কিনতে পারবেন ১,৫০০ টাকা ছাড়ের সাথে। ২ জিবি+৩২ জিবির ফোনটির দাম রাখা হয়েছে ৬,৪৯৯ টাকা। তবে ৬,৪৯৯ টাকার ফোনটিকে গ্রাহক ৫৪৯ টাকায়ও কিনতে পারবেন। কারণ এতে রয়েছে ৫,৯৫০ টাকার এক্সচেঞ্জ অফার।

আপনিও পেতে পারেন মাত্র ৫৪৯ এ Tecno Spark Go এবং ৯৯৮ এ Redmi 9 Prime, জেনে নিন কীভাবে পাবেন 2

বিশেষ কী থাকছে ফোনটিতে
Tecno Spark Go 2020 স্মার্টফোনটিতে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ফোনে মিডিয়াটেক হিলিও এ২০ প্রসেসর থাকতে পারে। ফোনটিতে ২জিবি র‌্যাম থাকবে এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকবে। এই ফোনে ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে ফাস্ট চার্জিং সম্পন্ন ৫০০০mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে বলাও জানা গিয়েছে।

 

অপরদিকে,
ই-কমার্স সাইট অ্যামাজনে গ্রাহক কিনতে পারবেন Redmi 9 Prime কে আগের থেকে অনেক সস্তা দামে। গ্রাহক এই ফোনের ওপর পাবেন ৩,০০০ টাকা ছাড়। অন্যদিকে এই ফোনটিতে গ্রাহক পবেন নো কস্ট ইএমআই সহ এক্সচেঞ্জ অফার ও। এছাড়া গ্রাহক যদি ICICI ব্যঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন তবে পাবেন ৫% অতিরিক্ত ছাড়।

ছাড়ের পরে গ্রাহক ফোনটিকে কিনতে পারবেন ১০,৯৯৮ টাকায়। ফোনটিকে যদি গ্রাহক ICICI ব্যাঙ্কের ডেবিট কার্ড দিয়ে ফোনটি কেনেন তবে পাবেন ১,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট সাথে রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও। অর্থাৎ যদি গ্রাহক এই ফোন এক্সচেঞ্জ করেন তবে ফোনটিকে পাবেন ৯৯৮ টাকায়। এছাড়া রয়েছে ইএমআই- এর বিকল্পও।

 

এই ফোনের বিশেষ যে ফিচার রয়েছে
Redmi 9 Prime এ দেওয়া হয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। ফোনটিতে রয়েছে হেলিও G80 SoC। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টার্নাল স্টরেজের সাথে লঞ্চ হয়েছে এই ফোনটি, তবে সাথে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্ট ও।ফোনটিতে দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো , ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সার এবং আরও একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা। এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং স্মার্টফোনটিতে ৫,০২০ mAh- এর ব্যাটারির সাথে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং-এর সাপোর্ট দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে।

তাহলে দেরি কেন, চাইলে এই দুটোর যে কোনও একটি ফোন তো কেনা যেতেই পারে, বা উপহার স্বরূপ প্রিয়জনকেও দিয়ে দিতে পারেন একটি ফোন।

Previous articleরান্নার স্বাদ ও গন্ধ বাড়াতেই নয়, তেজপাতা কাজে লাগাতে পারেন এইভাবেও
Next articleকৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে লক্ষ টাকা দান করলেন মেদিনীপুরের অধ্যাপিকা ও চিকিৎসক দম্পতি