Poco স্মার্টফোনের ওপর পাবেন দুর্দান্ত সব অফার, জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা

223
Poco স্মার্টফোনের ওপর পাবেন দুর্দান্ত সব অফার, জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা 1

টেক ডেস্ক: আবারও সস্তায় স্মার্টফোন কেনার সুযোগ এনে দিয়েছে Flipkart। নতুন বছরের শুরুতেই গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার। তবে এই সুযোগের লাভ নিতে পারবেন Poco স্মার্টফোনের ওপর। তাই তো এই সেলের নাম রাখা হয়েছে Flipkart-এর Poco New Year Sale 2021।

Poco স্মার্টফোনের ওপর পাবেন দুর্দান্ত সব অফার, জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা 2

এই সেলে গ্রাহক Poco ফোনের ওপর পাবেন ডিসকাউন্ট এবং অফার। Poco New Year Sale শুরু হয়েছে ১১ ই জানুয়ারি থেকে। এই সেল চলবে ১৪ ই জানুয়ারি পর্যন্ত। এই সেলে আপনি Poco X3 এবং Poco M2 Pro -তে পাবেন দারুণ ছাড়। জেনে নিন ফোন দুটির সম্পর্কে বিস্তারিত ভাবে।
Poco X3-এর স্পেসিফিকেশন
Xiaomi-র এই নতুন ফোন Poco X3 তে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে। গ্রাহক ফোনটি কেনার সময় ৬/৮ জিবি র‍্যামের এবং ৬৪/১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের বিকল্প বে ছে নিতে পারেন। ফোনটিতে দেওয়া হয়েছে Snapdragon 730GG প্রসেসর। ফটোগ্রাফির দিক থেকে বললে ফোনটিতে ৬৪ মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরা সহ কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ২০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনে ৬০০০ mAh ব্যাটারির সাথে ৩৩ W এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট দেওয়া হয়েছে ।

Poco স্মার্টফোনের ওপর পাবেন দুর্দান্ত সব অফার, জেনে নিন কীভাবে পাবেন এই সুবিধা 3

এবার জেনে নিন Poco X3-তে কী অফার রয়েছে
Poco Smartphone এর ওপর ডিসকাউন্ট ছাড়াও দেওয়া হচ্ছে ১০% ছাড়, অর্থাৎ ১৫০০ টাকা পর্যন্ত ছাড়। Poco X3 স্মার্টফোনকে ২০% ছাড়ের সাথে ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এবারে জানা যাক Poco M2 Pro-এর স্পেসিফিকেশন
Poco M2 Pro স্মার্টফোনটিতে ৬.৬৭ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটিতে রয়েছে Snapdragon 720 । ফোনটিতে ৪জিবি/৬জিবি র‌্যামের ভ্যারিয়েন্ট রয়েছে এবং ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ রয়েছে।
ফোনের পিছনে ৪৮+৮+৫+২ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছারা সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সম্পন্ন ৪৩০০mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে বলাও জানা গিয়েছে।

Poco M2 Pro-তে যে অফার থাকছে
Poco Smartphone- এর ওপর ডিসকাউন্ট ছাড়াও দেওয়া হচ্ছে ১০% ছাড়, অর্থাৎ ১৫০০ টাকা পর্যন্ত ছাড়। এই সেলে Poco M2 Pro কে গ্রাহক কিনতে পারবেন ১২,৯৯৯ টাকা পর্যন্ত ছাড়।

অর্থাৎ আপনিও যদি বাজেট দামে এই ফোন কিনতে চান, তবে এই সেল আপনার জন্য আদর্শ। আর এই সেলের জন্য আলাদা করে পেজও বানিয়েছে ফ্লিপকার্ট। তবে যা করবেন তাড়াতাড়ি। কারণ এই অফার ১৪ই জানিয়ারি পর্যন্তই প্রযোজ্য।

Previous articleআয়ুশ স্বাস্থ্য আধিকারিক ও স্বাস্থ্য কর্মীদের দ্বিতীয় শ্রেণীর মর্যাদা ভুক্ত করায় ক্ষুব্ধ চিকিৎসক আধিকারিকদের প্রতিবাদ
Next articleবাগবাজারের অগ্নিকাণ্ডে সর্বস্বান্ত মানুষগুলোর অন্ন, বস্ত্র ও বাসস্থানের দায়িত্ব সরকারের, বললেন মমতা