রাস্তা ছাড়তে বলায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে যুবককে গুলি দুষ্কৃতিদের, থমথমে জগদ্দল

66

ওয়েব ডেস্ক : ফের জগদ্দলে চলল গুলি। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে এক নাবালককে খুন করার অভিযোগ উঠলো এলাকার কুখ্যাত ২ দুষ্কৃতীর বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে জগদ্দলের ৫ নং গলিতে। রাস্তায় জমায়েত সরাতে বলায় এক নাবালককে গুলি করে খুন করলো এক দুষ্কৃতি। ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাত থেকে থমথমে জগদ্দলের ৫ নং গলি।

পুলিশ সূত্রে খবর, মৃত কিশোর বছর ১৬র আবদুল ওয়াদেকর। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ বাইক চালিয়ে ফিরছিল সে। সে সময় জগদ্দলের ৫ নং গলিতে ভিড় থাকায় কোনোভাবেই ওই রাস্তা দিয়ে বাইক নিয়ে ফেরা সম্ভব হচ্ছিল না। এর ফলে সে বাইক থেকে নেমে জমায়েত সরানোর চেষ্টা করে। কিন্তু ওই জমায়েতের মধ্যে একজন যুবক তাকে খারাপ মন্তব্য করে অন্য রাস্তা দিয়ে যেতে বলায় ওই কিশোরের সাথে বচসা বাধে। সেসময় আচমকা আরেকজন যুবক আগ্নেয়াস্ত্র তুলে ওই যুবকের সামনে এগিয়ে এসে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে মাথায় গুলি চালায়। গুলি এফোড় ওফোড় বেরিয়ে যায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে ওই কিশোর।

ঘটনায় প্রত্যক্ষদর্শীদের দাবি, এলাকায় বরাবরই শান্ত স্বভাবের ছেলে বলে পরিচিত আবদুল। এ পর্যন্ত কোনদিন কারও সাথে বচসায় জড়ায়নি সে। কিন্তু শনিবার রাতে ভিড় রাস্তায় আচমকা এমন ঘটনা মেনে নিতে পারছে না কেউই। ঘটনার পর দ্রুত তাকে ভাটপাড়া স্টেট জেনারেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় স্থানীয় বাসিন্দাদের দাবি, এই ঘটনার সঙ্গে এলাকার দুই কুখ্যাত দুষ্কৃতি পঙ্কজ ও সাদ্দামের ঘনিষ্ঠরা জড়িয়ে থাকতে পারে৷ এলাকায় বহুদিন ধরেই তারা তান্ডব চালাচ্ছে৷ কেউ তাদের বিরোধীতা করলেই তাদের খুন করতে দ্বিধা করে না। সেকারণেই তাদের ভিয়ে কেউ মুখ খুলতে চান না। তবে আবদুল নামে ওই কিশোর হয়তো তাদের চিনতো না। সে কারণেই তাদের সাথে বচসায় জড়িয়ে পড়েছিল সে।

আরও পড়ুন -  সমুদ্রে ভাসছে পাথর বোঝাই ৫ টি ডাম্পার, চাঞ্চল্য দিঘায়

তবে ওই এলাকা থেকে কয়েক পা দূরেই জগদ্দল থানা। ফলে পুলিশের নাকের ডগায় এমন ঘটনা ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকার মানুষের নিরাপত্তা নিয়ে একটা বড় প্রশ্ন উঠে আসছে। তবে শুধুমাত্রই কি জমায়েত সরানো নিয়ে বচসার জেরেই প্রাণ গেল ওই কিশোরের নাকি তারা পূর্ব পরিচিত ছিল, সে কারণে অন্য বিষয় নিয়ে তাদের মধ্যে অশান্তির জেরেই এই খুন তা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে।

রাস্তা ছাড়তে বলায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে যুবককে গুলি দুষ্কৃতিদের, থমথমে জগদ্দল 1