বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি-রায়গঞ্জে বিজেপিকে তোপ মমতার

204
বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি-রায়গঞ্জে বিজেপিকে তোপ মমতার 1

নিউজ ডেস্ক:বিজেপি-কে নিশানা করে রায়গঞ্জে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাগলেন একের পর এক তোপ।তিনি বলেন, ”বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি। গুজরাত বাংলা শাসন করবে না। বাংলাই বাংলা শাসন করবে। তৃণমূলই বাংলা শাসন করবে। দিল্লির বিরুদ্ধে প্রতিবাদ করবে।””তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন
যাঁরা দুর্নীতি করেছিল, তাঁরা চলে গিয়েছে। রাজনীতি করে তিন ধরনের লোক। লোভী, ভোগী আর ত্যাগী। আমি লোভী নই, ভোগী নই। মনে রাখবেন, মাথার উপরে আমি আছি। আজ পর্যন্ত এমন কোনও সিদ্ধান্ত নিইনি, যা সাধারণ মানুষের বিরুদ্ধে। সব পরিবার কিছু না কিছু পায়।মমতা বন্দ্যোপাধ্যায় বলেন এদিন বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি। নোটবন্দি করল, তার পর কোভিডে করল ঘরবন্দি। দাঙ্গাবাজদের পার্টি। গুজরাত বাংলা শাসন করবে না। বাংলাই বাংলা শাসন করবে। তৃণমূলই বাংলা শাসন করবে। দিল্লির বিরুদ্ধে প্রতিবাদ করবে। বাংলাকে কিছু দেয় না। আমপানে কিছু দেয়নি।
রায়গঞ্জ স্টেডিয়ামে এদিন জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় আরো বলেন আমি যত দিন বাঁচব, মাথা নত করব না।

বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি-রায়গঞ্জে বিজেপিকে তোপ মমতার 2

এদিন মমতা বন্দোপাধ্যায় বলেন উত্তর দিনাজপুর জেলার জন্য আমি বহু কাজ করেছি।

বিজেপি সাধারণ মানুষের পার্টি নয়। বড়লোকদের পার্টি, জোতদারদের পার্টি, জমিদারদের পার্টি-রায়গঞ্জে বিজেপিকে তোপ মমতার 3

তিনি এদিন বলেন , সিপিএম বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চায় না। লড়াই করবে একমাত্র তৃণমূল।এদিন মুখ্য মন্ত্রী বলেন দিনে বাংলায় তৃণমূলের সরকার গড়তে উত্তর দিনাজপুর জেলার সব আসন কিন্তু আমরা চাই। আপনারা কেউ অন্য কোনও উস্কানিতে পা দেবেন না। বিজেপি আবার একটা সাম্প্রদায়িক দলকে টাকা দিয়ে নিয়ে এসেছে। ওদের ফাঁদে পা দেবেন না।
ভয় পাবেন না। বিজেপি অনেক ভয় দেখাবে। আমি ভয় পাই? আমাকে ভয় দেখালে, আমি চমকাই না। আমাকে চমকালে মানুষ তাঁদের ধমকাই।
মনে রাখবেন, আগামী দিনে আপনাদের ভোটেই সরকার গঠন হবে।
বাংলায় মহিলা, মা-বোনেদের যে স্বাধীনতা আছে, যে শান্তি আছে, যে সম্মান আছে, আর কোথাও নেই। চলে যান বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশে, দেখবেন কী ভাবে অত্যাচার চলছে। চলে যান দিল্লিতে, দেখলেন তো কী ভাবে দাঙ্গা হল। আমাদের বাংলার মতো সম্মান আর কারও কাছে নেই।
বিজেপি তো বাংলার পার্টি নয়, গুজরাতের পার্টি। দিল্লিতে দাঙ্গা করার পার্টি। এনআরসি, সিএএ করার পার্টি।

তিনি আরো বলেন তৃণমূলের কর্মীরাই আসল নেতা। যাঁরা বুথে বুথে ভোটার লিস্টের কাজ করেন, গণনার কাজ করেন, তাঁরাই আসল নেতা। আর যাঁরা মনে করছেন, বিজেপিতে যাবেন, চলে যান। আমার কিছু আসে-যায় না। কারণ দুর্নীতি যাঁরা করে, তাঁদের দলে রেখে লাভ নেই।তিনি বলেন বিজেপি যে রথ যাত্রা করছে সেটাতে পাঁচ তারা হোটেলের সুবিধা আছে। আর সেই সুবিধা ভোগ করে বিজেপির বহিরাগত নেতারা ঘুরে বেড়াচ্ছেন। তিনি বলেন বিজেপির নেতারা কি জগন্নাথ দেবের থেকেও বড়।

Previous articleভারতের বাজারে লঞ্চ হল Yamaha- FZ সিরিজের নতুন মডেল, রয়েছে একটি বিশেষ ফিচার
Next articleটানটান উত্তেজনা কাটিয়ে গভীর রাতে মালবাজারে উদ্ধার আহত লেপার্ড